Amazon Affiliate Marketing for Beginner

 ★ আপনকি অনলাইন থেকে ইনকামের কথা ভেবেছেন কখনো? 



= তাহলে এই লিখাটি আপনার জন্য 👤

★ অ্যাফিলিয়েট মার্কেটিং কি?

প্রযুক্তিনির্ভর এই বিশ্বে মানুষের কেনাকাটার জন্য এখন আর বাইরে বের হওয়ার প্রয়োজন নেই। বাসা বা অফিসে বসেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ই কমার্স সাইট থেকে কেনাকাটা করতে পারেন। অনলাইনে অর্ডারকৃত পণ্য ক্রেতার হাতে নির্দিষ্ট সময়ের মধ্যে পৌঁছে দেয় ইকমার্সপ্রতিষ্ঠান।

★ই কমার্স সাইটগুলো তাদের পণ্যের প্রসারের উদ্দেশ্যে অ্যাফিলিয়েট সুবিধা দিয়ে থাকে। আর মার্কেটাররা এই সুবিধাকে কাজে লাগিয়ে নিজেরা মার্কেটিং করে আয় করে। এটাই হলো অ্যাফিলিয়েট মার্কেটিং। সহজে বলা যায়, আপনি অনলাইনে কোনো পণ্য বিক্রি করতে চাইলে সে প্রতিষ্ঠান আপনাকে তাদের পণ্যের একটা লিংক দিবে। আপনার দেয়া লিংকের মাধ্যমে কোন গ্রাহক যদি তাদের ওয়েবসাইটে ঢুকে এবং পণ্য ক্রয় করে, তাহলে ওই প্রতিষ্ঠান আপনাকে একটি নির্দিষ্ট পরিমাণ কমিশন দেবে। এই কমিশনের মাধ্যমে অর্থ আয় করার মাধ্যকেই বলা হয় অ্যাফিলিয়েট মার্কেটিং।

★অ্যামাজন অ্যাফিলিয়েট মার্কেটিং

★অ্যাফিলিয়েট মার্কেটিংয়ের জন্য প্রচলিত অনেকগুলো মার্কেটপ্লেস থাকলেও অ্যামাজান অ্যাফিলিয়েট মার্কেটিংকেই পছন্দের তালিকায় প্রথম স্থানে রাখেন বেশিরভাগ মার্কেটার। কেননা বিশ্বের সবচেয়ে বড় ই কমার্স সাইট অ্যামাজন ডট কম (Online Shopping for Electronics, Apparel, Computers, Books, DVDs & more)।

★বিশ্বে সম্ভবত এমন কোন প্রোডাক্ট নেই যা অ্যামাজনে নেই। আমেরিকায় প্রতি আট জনের মধ্যে একজন মানুষের অ্যামাজনে অ্যাকাউন্ট আছে। একজন মার্কেটার অ্যামাজনের পণ্যের বিক্রি বাড়াতে ভূমিকা রাখতে পারেন এবং তার মাধ্যমে যে বিক্রি হয় তা থেকে কমিশন হিসেবে আয় করতে পারেন।

★ অ্যামাজন হচ্ছে বিশ্বের সবচেয়ে বড় ই-কমার্স ট্রাস্টটেড ওয়েব সাইট,

👉যেভাবে শুরু করতে পারবেন?

★বেশ কয়েকভাবে অ্যাফিলিয়েট মার্কেটিংয়ে কাজ শুরু করতে পারেন- সোশ্যাল সাইটে লিংকগুলো শেয়ারিংয়ের মাধ্যমে, ল্যান্ডিং পেইজ তৈরির মাধ্যমে, ব্লগ সাইট বা ওয়েবসাইট তৈরির মাধ্যমে। সবচেয়ে ভালো পদ্ধতি হলো ইউটিউবের মাধ্যমে, জ্বি ভাই এটা আমরা অনেকেই জানিনা যে মাত্র একটি ইউটিউব চ্যানেল দিয়ে-ই জিরো ইনভেস্টমেন্ট অ্যামাজন এ্যফিলিয়েট মার্কেটিং করে আয় করা যায়, এমনিকি আমি নিজেই করছি🖥️📢, আলহামদুলিল্লাহ ওয়েবসাইটের থেকে ইউটিউব দিয়ে অ্যামাজন এ্যফিলিয়েট মার্কেটিং করার অনেক সুবিধা আছে ।

★যেমন:
১) গুগল অ্যাডসেন্সের মাধ্যমে ইনকাম
২) অ্যাফিলিয়েট থেকে ইনকাম
৩) স্পন্সর থেকে ইনকাম

তবে এই কাজটি একবার যদি আপনি ভালোভাবে বুঝেনিতে পারেন তাহলে আপনার জন্য হতে পারে ইউর্টান।

★ তবে নিজে নিজে আপনি সবকিছু করতে পারবেননা। এটার জন্য প্রয়োজন সঠিক মেন্টরের সাপোর্ট যে কিনা, সরাসরি অ্যামাজন এ্যফিলিয়েট মার্কেটিং উইথ ইউটিউব কাজের সাথে জড়িত।

★ ইনশাল্লাহ একদিন আপনাদের জন্য এই কাজটিকে সহজ করে দিবো, যেনো নিজের টাকায় নিজের স্বপ্ন পূরন করতে পারেন।

★ অ্যামাজন এ্যফিলিয়েট মার্কেটিং উইথ ইউটিউব এই সম্পর্কে আপনিকি আর জানতে চান? কমেন্ট প্লিজ।

★ প্রতিনিয়ত শিখছি, শেখাচ্ছি এবং কাজ করছি, তাই প্রতিনিয়ত শিখতে আমাদের পেইজের সাথেই থাকুন প্রিয় 🧲✅
#affiliatemarketingtips #affiliatemarketingwithYoutube
#onlineincomeopportunity
নবীনতর পূর্বতন

Best View

Facebook Paid Marketing campaign for client

যোগাযোগ ফর্ম