ইউটিউব দিয়ে অ্যামাজন_এফিলিয়েট মার্কেটিং ( জনপ্রিয় পেসিভ এবং লয়াল ইনকাম মডেল )

👉 Amazon Affiliate Marketing With Youtube



★ অ্যামাজন এ্যফিলিয়েট মার্কেটিং জনপ্রিয় পেসিভ এবং লয়াল ইনকাম মডেল, কেননা অ্যামাজন হলো সবচেয়ে বড় ও ট্রাস্টেড ই-কমার্স ওয়েব সাইট। তবে আপনি যদি নিয়ম মেনে কাজ করেন তাহলে আপনি অবশ্যই অন্যদের চেয়ে ভালো ইনকাম করতে পারবেন।


★মুলকথা!  


আমরা সাধারনত অ্যাফিলিয়েট মার্কেটিং করে থাকি ওয়েব সাইটের মাধ্যমে, যেটা অনেকটাই ব্যয় ও সময় সাপেক্ষ। তার মানে এই,না যে ওয়েবসাইট দিয়ে অ্যাফিলিয়েট মার্কেটিং করার প্রতি মানুষের আগ্রহ কমে গেছে বা করছেনা। বরং আমি যদি ভুল না করে থাকি তাহলে ৯৫% মানুষ যারা অ্যাফিলিয়েট মার্কেটিং করে তারা সবাই ওয়েব সাইটের মাধ্যমেই করছে। আর আমি যেভাবে করছি সেটা গতানুগতিক ধারা থেকে একটু ভিন্ন।

✅🖥️  মানে আমি অ্যামাজন এ্যফিলিয়েট মার্কেটিং করছি ইউটিউবের মাধ্যমে যেটা ওয়েবসাইটের তুলনায় অনেকটাই সহজ এবং বাংলাদেশ একদমই নতুন একটি "অ্যামাজন এ্যফিলিয়েট মার্কেটিং" মেথড। পুরো বিশ্বে ৫% মানুষ ইউটিউব দিয়ে অ্যাফিলিয়েট মার্কেটিং করে থাকে, তাই বলা যায় কম্পিটিশন তুলনামূলক ভাবে কম, সবচেয়ে বড় কথা হচ্ছে কোন প্রকার ইনভেস্টমেন্টের প্রয়োজন নেই, ( জিরো ইনভেস্টমেন্ট) কেননা এই সম্পূর্ণ কাজটি করে থাকি ইউটিউবের মাধ্যমে।

★ মানুষ আর্টিক্যাল পড়ার চেয়ে ভিডিও দেখতে বেশি পছন্দ করে, যার কারনে আপনি খুব সহজেই অ্যামাজনের প্রডাক্ট রিভিউ ভিডিও আপলোড করে সুন্দর একটি আয়ের পথ নিশ্চিত করতে পারছেন।

★ ইউটিউব দিয়ে অ্যামাজন এ্যফিলিয়েট মার্কেটিং করার সুবিধা :
১) জিরো ইনভেস্টমেন্ট
২) অ্যামাজন থেকে লাইফটাইম আয়ের সুযোগ,
৩) যতদিন আপনার ইউটিউব চেনেল থাকবে ঠিক ততদিন আপনার আয় নিশ্চিত।
৪) পাবেন অ্যাডসেন্স থেকে আয়ের সুযোগ,
৫) পাবেন স্পন্সর সুবিধা 🖥️

★সত্য কথা 

✅ যত শর্টকার্ট খুঁজবেন তাত বেশি প্রতারিত হবেন।
আপনাকে সময় নিয়ে শিখতে হবে এবং অবশ্যই একজন প্রফেশনাল মেন্টরের সাপোর্ট নিতে ভুলবেননা যেনো। এতে করে আপনি কাজটি খুব দ্রুত শিখে নিতে পারবেন এবং আপনার সময়টা নষ্ট হবেনা
( ইনশাআল্লাহ )

✅ আপনিকি অ্যামাজন এ্যফিলিয়েট মার্কেটিং করে আয় করতে চান? বা কখনো কি চেষ্টা করেছিলেন? কমেন্টে জানাতে পারেন আপনার মতামত, প্রশ্ন ও অভিজ্ঞতা 

💗  আমার শুরুরদিকের কিছু ইনকাম প্রুফ💕

 

✅  Live Class & 100% Support এবং কোর্স সম্পর্কে বিস্তারিত এখানে : 
= নেভার স্টপ লানিং উইথ My Creator Academy 
#amazon_passive_income_model 
নবীনতর পূর্বতন

Best View

Facebook Paid Marketing campaign for client

যোগাযোগ ফর্ম