Passive Income Idea by Affiliate Marketing

 Online Passive Income Idea ✅🖥️ 

অ্যামাজন এ্যফিলিয়েট মার্কেটিং উইথ ইউটিউব 

★ অ্যামাজন হচ্ছে বিশ্বের সবচেয়ে বিশ্বাসযোগ্য বড় ই-কমার্স প্রতিষ্ঠান, এই ওয়েবসাইটে সুই-সুতা থেকে শুরু করে বিমান পর্যন্ত কিন্তে পাওয়া যায়।
আমেরিকান মানুষেরা ৭০-৮০% মানুষ অনলাইন থেকে কেনাকাটা করে, এর মধ্যে শুধু অ্যামাজন থেকেই কিনে ২৫-৩০% মানুষ, এবং বিশ্বের অন্যান্য দেশের নিকটও অ্যামাজন হচ্ছে তাদের নির্ভরযোগ্য কেনাকাটার স্থান।

★ এই অ্যামাজন প্রতিষ্ঠানের সাথে যদি আপনি কাজরার সুযোগ পান মানে নিজের একটি ছোট বিজনেসগড়ে তুলতে পারেন তা-ও আবার বাংলাদেশ থেকেই 🤙 তাহলে কেমন হয়?
= জ্বি ভাই ভালোকথা বলেছেন কিন্তু ভাই বাংলাদেশ থেকে আমেরিকা তথা বিশ্বের নাম্বার ওয়ান ই-কমার্স প্রতিষ্ঠানের সাথে কিভাবে কাজ করবো?

★ অ্যামাজন থেকে আয় করার অনেকগুলো অপশন এবং অপরচুনিটি আছে, তবে সবচেয়ে জনপ্রিয় এবং অধিক ইনকাম করার মাধ্যম হচ্ছে অ্যামাজন এ্যফিলিয়েট মার্কেটিং। আর এই অ্যাফিলিয়েশন প্রোগ্রামটি হচ্ছে একটি পেসিভ ইনকাম মডেল, মানে লাইফটাইম আয় করবার সুযোগ।

★ এখন প্রশ্ন হচ্ছে অ্যাফিলিয়েট মার্কেটিং কি?

★ই কমার্স সাইটগুলো তাদের পণ্যের প্রসারের উদ্দেশ্যে অ্যাফিলিয়েট সুবিধা দিয়ে থাকে। আর মার্কেটাররা এই সুবিধাকে কাজে লাগিয়ে নিজেরা মার্কেটিং করে সেই, ই-কমার্স সাইটের পন্য সেল করে থাকে, এতে ঐ, ই-কমার্স প্রতিষ্ঠান মার্কেটারকে সেল করার জন্য একটি নিদিষ্ট কমিশন / পার্সেনটিস দিয়ে থাকে।

★ এই কাজটি আপনি ২ ভাবে করতে পারবেন,
১) নিজের একটি ওয়েব সাইটের মাধ্যমে মার্কেটিং করে করতে পারেন।
২) ইউটিউবের মাধ্যমে ভিডিও মার্কেটিং করে করতে পারেন,

★ প্রথমটির তুলনায় ২য়টি অনেকটাই সহজ এবং কোন ইনভেস্টর প্রয়োজন নেই 🤟🏼। একদম জিরো ইনভেস্টমেন্টে আপনি নিজের একটি স্থায়ী ব্যবসায় গড়ে তুলতে পারেন, যেখান থেকে লাইফটাইম আয় করবার সুযোগ পাচ্ছেন, কেননা আপনার এই ইউটিউব চেনেল যতদিন থাকবে ততদিন আপনি আয় করতে পারবেন।

★ কিন্তু এই সহজ কাজটিকে সহজে করবার জন্য-ই আপনার একজন মেন্টরের সাপোর্ট প্রয়োজন, কেননা আমি নিজে অনেকবার ট্রাই করেও পারিনি, আমার নিজেরও মেন্টরের সাপোর্ট প্রয়োজন হয়েছে। অর্থাৎ কোর্স করে শিখতে হয়েছে 🖥️

★ ইনশাল্লাহ, খুব শীগ্রই আমি আপনাদের জন্য এই সুন্দর কোর্সটি নিয়ে আসবো, যেখানে আপনার সরাসরি আমার সাপোর্ট পাবেন যতক্ষণনা আপনাদের আয় নিশ্চিত হচ্ছে।

★ আপনিকি অনলাইন থেকে আয় করতে চান? বা কখনো কি চেষ্টা করেছিলেন? কমেন্টে জানাতে পারেন আপনার মতামত, প্রশ্ন ও অভিজ্ঞতা ✅

★ নেভার স্টপ লার্নিং উইথ মি 🖥️
#amazonaffiliatemarketing #affiliatemarketingtips
নবীনতর পূর্বতন

Best View

Facebook Paid Marketing campaign for client

যোগাযোগ ফর্ম